শর্ট ফিল্মের নষ্ট দীঘির পদ্ম বহুচর্চিত অর্জুন ভট্টাচার্য-র বাংলা শর্ট ফিল্ম

0
320
কলকাতা স্কুল অফ ড্রামায় বৃহস্পতিবার হয়ে গেল জলসা এন্টারটেনমেন্ট অ্যান্ড ফাইন আর্টস প্রযোজিত পরিচালক অর্জুন ভট্টাচার্য-র বহুচর্চিত বাংলা শর্ট ফিল্ম নষ্ট দীঘির পদ্ম-র স্পেশাল স্ক্রিনিং। ৮মিনিট২০সেকেন্ডের এই ছবিটি মূলত একটি মেয়ের স্বপ্ন বাঁচিয়ে রাখার গল্প ।
অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে কলকাতায় আসে পদ্ম। দিতে থাকে অডিশন। কিন্তু অডিশন চলে তার শরীরের। তাকে প্রতিনিয়ত করতে হয় কম্প্রোমাইজ। শুধুমাত্র ফিল্ম ইন্ডাস্ট্রি নয় সে দেখতে পায় কম্প্রোমাইজের চাহিদা ছড়িয়ে আছে সর্বত্র। একদিকে নিজের জীবনে ঘটে যাওয়া সত্যিকে আড়ালে রেখে সে টাকা পাঠায় তার মা-বাবাকে। অন্যদিকে ধীরে ধীরে সে অভ্যস্ত হয়ে ওঠে শরীরী আপোষে । হার না মেনে এইভাবে চলতে থাকে পদ্মের স্বপ্ন টিকিয়ে রাখার লড়াই।
https://youtu.be/fOHu95RH1Ic
 ২২শে সেপ্টেম্বর ইউটিউবে রিলিজ হয় এটি। ছবিতে  সাহসী দৃশ্যে পদ্মের ভূমিকায় অভিনেত্রী টুম্পা নায়েক দর্শকদের মন জয় করেছেন। মূল ভাবনা চিন্তা অর্জুন ভট্টাচার্য। ইতিমধ্যে ছবিটি ঘিরে রয়েছে প্রশংসিত এবং চর্চিত।
এদিন ছবি সম্পর্কে পরিচালক অর্জুন ভট্টাচার্য জানান, খুবই ভালো লাগছে। দর্শকদের কাছে অনেক অনেক প্রশংসা পাচ্ছি, তারা সবাই আমাদের আশীর্বাদ করছেন। যারা অন্য মন্তব্য করছেন তাদের কাছ থেকেও আমরা শিখতে পাচ্ছি। এটাও লাইফের একটা পার্ট।
সব মিলিয়ে শর্ট ফিল্মের দুনিয়ায় নষ্ট দীঘির পদ্মরীতিমত ঝড় তুলেছে বলাই যেতে পারে।

Comments

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here