সুমনার নতুন হিন্দি গানের রেকর্ডিং

0
70

https://youtu.be/_p4bUE9U4h8

কলকাতার নামি স্টুডিও ভাইব্রেশন্স-এ রেকর্ডিং হয়ে গেল সুমনা সামন্ত মুখার্জীর নতুন গানের।গানটি লিখেছেন মুম্বাই-এর ফ্রান্সিস ডিসুজা। গান দুটির সঙ্গীতপরিচালনায় করলেন বলিউডের জনপ্রিয় বংশীবাদক নির্মাল্য(হামটু ) দে-যার ঝুলিতে রয়েছে বলিউডের সুপারহিট ফিল্ম যেমন পরিনীতার “পিউ বোলে” , বডিগার্ড এর “আই লাভ ইউ”, দিলওয়ালে-র “গেরুয়া” , আশিকি টু থেকে “তুমহি হো”, বরফি ফিল্মের গান । গান দুটিতে সুর দিয়েছেন কলকাতার জনপ্রিয় সঙ্গীতপরিচালক শৌর্য(পিন্টু) ঘটক-যার সুরে ও সঙ্গীতে সুমনার “ছুঁয়ে থাক” দুই বাংলায় জনপ্রিয় হয়েছে। বলিউডের নামি প্রযোজনা সংস্থার ব্যানারে গান দুটি আসতে চলেছে ।একটি হিন্দি গানে আছেন বিশিষ্ট তবলাবাদক শিবশঙ্কর সরকার।

সুমনার দুটো হিন্দি গানের মধ্যে “হাuওয়ায়ে” শিরোনামের গানটিতে বিশেষ ভাবে তত্ত্বাবধানে আছেন বর্তমান সময়ের বলিউডের খ্যাতনামা মিউজিসিয়ান তাপস রয়, যার সাম্প্রতিককালের প্রায় সব সুপারহিট বলিউড ফিল্মেই অবদান রয়েছে। তাপস রয় জানান, গানটি একদম নতুন আঙ্গিকে হয়েছে ও গানটির সাথে যুক্ত হতে পারে তিনিও খুব আনন্দ পেয়েছেন । আশা করেন গানটি মানুষের হৃদয়ে স্থান করে নেবে।


গানদুটি বলিউডের নামি ব্যানার থেকে প্রকাশ হবে নতুন বছরে। মিউজিক ভিডিওর কাজ শুরু হয়েছে যেখানে সুমনা নিজেও অভিনয়ে রয়েছেন । সুমনা জানান, গানদুটি এমন বিরাট মাপের গুণী শিল্পীদের সাথে করতে পেরে খুব ভালো লাগছে এবং আরো জানান তার শ্রোতাবন্ধুরা দুটি ভিন্নস্বাদের গান উপহার পেতে চলেছেন।

Comments

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here