এক অন্যভাবে ক্যালকাটা লায়ন্স ক্লাব-এর ২১তম জন্মদিন উদযাপন

0
96

প্রতি মাসের মত এমাসেও এক অন্যভাবে ২১তম জন্মদিন

উদযাপন করল ক্যালকাটা লায়ন্স ক্লাব। রবিবার কলকাতার কাশিপুর ইনস্টিটিউশন ফর গার্লস স্কুলে ৮০জন দুস্থ শিশুদের সঙ্গে নিয়ে নাচে গানে আনন্দ ভাগ করে নিলেন ক্যালকাটা লায়ন্স ক্লাব। এই আনন্দ মুখর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যালকাটা লায়ন্স ক্লাবের প্রাক্তন অধ্যক্ষ শ্রী দিলীপ ঝাঝেরিয়া ,জুম্বা ফিটনেস সেন্টারের প্রশিক্ষক নম্রতা সাহা, মডেল এবং ব্লগার স্বপ্না বক্সী , জনপ্রিয় গায়ক তথা র‍্যাপার তন্ময় সাধক সহ ক্লাব সদস্যবৃন্দ।

এদিন ২১তম জন্মদিন উপলক্ষে দুস্থ শিশুদের সঙ্গে নিয়ে চলে কেক কাটার পর্ব। এর পাশাপাশি ক্যালকাটা লায়ন্স ক্লাবের পক্ষ থেকে আয়োজন করা হয় কুইজ প্রতিযোগিতা এবং এক সাংস্কৃতিক অনুষ্ঠানের। যেখানে ব্যান্ডের অসাধারন গান এবং জুম্বা ড্যান্সের তালে শিশুদের নৃত্য পরিবেশনায় এক আলাদা মাত্রা যোগ হয়। শুধুমাত্র বিনোদন নয় ছিল ভিন্ন স্বাদের রকমারি খাবারের আয়োজনও।

এদিন এ অনুষ্ঠানে ক্যালকাটা লায়ন্স ক্লাবের প্রাক্তন অধ্যক্ষ শ্রী দিলীপ ঝাঝেরিয়া জানান, ‘প্রতি মাসেই আমারা কিছু নতুনত্ব করার চেষ্টা করে থাকি। শিশুদের সঙ্গে এই মুহূর্ত খুবই আনন্দময়। আমরা শিশুদের জন্য কোন ফুড প্যাকেটের আয়োজন করি না,বরঞ্চ তাদের জন্য বুফে সিস্টেম করা হয়, যাতে তারা সবাই চাইনিজ, সাউথ ইন্ডিয়ান এর মত বিভিন্ন ধরনের রকমারি স্বাদের খাবার তৃপ্তিসহকারে উপভোগ করতে পারে। ‘

আপনাদের জানিয়েরাখি প্রতি মাসে বিভিন্ন ধরনের সেবামূলক কাজ করে থাকে ক্যালকাটা লায়ন্স ক্লাব।

সবশেষে বলাই যায়, দুস্থ শিশুদের মুখে হাসি ফুটিয়ে ২১তম জন্মদিনের আনন্দ ভাগ করে নিল ক্যালকাটা লায়ন্স ক্লাব।

Comments

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here