মুক্তি পেল ছবি ‘জগাখিচুড়ী’-র ট্রেলার ভৌতিক রহস্য-কমেডিতে ভরপুর বাংলা

0
63

মুক্তি পেল নির্দেশক শুভাঞ্জন রায় এবং প্রিয়দীপ সিনহা(ডেভিড)-র যৌথ পরিচালিত ভৌতিক রহস্য ও কমেডিতে ভরপুর বাংলা ছবি ‘জগাখিচুড়ী’-র ট্রেলার। বৃহস্পতিবার কলকাতায় অবস্থিত বিড়লা প্ল্যানেটরিয়াম কনফারেন্স হল-এ এই ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্দেশক সহ ছবির কলাকুশলীরা। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বর্ষীয়ান অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তী, দেবেশ রায়চৌধুরী, অনিন্দ্য পুলক, প্রদীপ ভট্টাচার্য, দেবারতি মিত্র । এছাড়াও ছবিতে অভিনয় করেছেন অমৃতেন্দু কর, মনোজিত রায়, প্রশান্ত ধর, সরনীতা রায় সহ আরো অনেকে।

কাহিনী:
টাকার অভাবে ভুগছিল চার বন্ধু। এমনসময় তাঁরা খবর পায় একটি ভূতের বাড়িতে তিন রাত্রি থাকতে পারলে পাওয়া যাবে নগদ পুরস্কার। সেই লোভে চার বন্ধু বেরিয়ে পড়ে ভূতের বাড়ির সন্ধানে। অতঃপর তাঁরা সেখানে পৌঁছিয়ে দেখে যে আগে থেকেই টাকা পাওয়ার লোভে ওই বাড়িতে কিছু লোক উপস্থিত আছে। সেদিন থেকেই ওই বাড়িতে শুরু হতে থাকে ভূতুড়ে কান্ড কারখানা। এরইমাঝে অস্বাভাবিক মৃত্যু ঘটে এক বয়স্ক ব্যক্তির। এরপর শুরু হয় গল্পের নতুন মোড়। হঠাৎ এমনসময় ভুতুড়ে বাড়িতে
আগমন ঘটে শকুন নামক এক অদ্ভুত চরিত্রের । শুরু হয় ভুতুুড়ে বাড়ির রহস্য উন্মোচনের তদন্ত।
ভূত নাকি কি ভূতের আড়ালে রয়েছে এক অন্য রহস্য? জানতে হলে অপেক্ষা করতে হবে আর কিছুদিন। শীঘ্রই সমস্ত প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বাংলা ছবি ‘জগাখিচুড়ী’।

প্রায় দেড় মিনিটের এই ট্রেলারে একদিকে যেমন রয়েছে রহস্য তেমনি অন্যদিকে কমেডির ছোঁয়া।ট্রেলারে অভিনেতা অনিন্দ্য পুলকের দৃশ্যগুলির রোমাঞ্চ ভাব বিশেষভাবে নজর কাড়ে । এছাড়াও অভিনেতা অমৃতেন্দু কর-এর কমেডি দৃশ্যগুলি ছবিতে এক আলাদামাত্রা যোগ করে। ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শুভাঞ্জন রায় এবং কাহিনী লিখেছেন
প্রিয়দীপ সিনহা(ডেভিড)। ছবিতে গান গেয়েছেন উপল সেনগুপ্ত এবং সৌরভ। ফটোগ্রাফির দায়িত্ব সামলেছেন নির্দেশক প্রিয়দীপ সিনহা(ডেভিড) স্বয়ং। এছাড়া ছবির এডিটিং করেছেন শুভঙ্কর দে।

আপনাদের জানিয়ে রাখি, জনপ্রিয় নির্দেশক শুভাঞ্জন রায়ের ইতিমধ্যে ৬টি ফিচার ফিল্ম রিলিজ হয়ে গেছে। আগামীদিনে আরো অনেক ফিল্ম দর্শকদের উপহার দিতে চলেছেন তিনি। এরইমধ্যে মুক্তি পেল নির্দেশক শুভাঞ্জন রায় এবং প্রিয়দীপ সিনহা(ডেভিড)-র যৌথ পরিচালিত ভৌতিক রহস্য ও কমেডিতে ঘেরা বাংলা ছবি ‘জগাখিচুড়ী’-র ট্রেলার।

Comments

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here