২৪X৭ নিউজ বেঙ্গলের তত্বাবধানে “বাংলার গর্ব” সম্মান অনুষ্ঠিত

0
56

গত ২৩শে জুন ২৪X৭ নিউজ বেঙ্গলের তত্বাবধানে “বাংলার গর্ব” সম্মান অনুষ্ঠিত হয় দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাটে আর.এস.বি.টি. কোচিং সেন্টার প্রাঙ্গনে। উপস্থিত ছিলেন শিক্ষাবিদ থেকে আরম্ভ করে অভিনেতা অভিনেত্রী, সংগীত শিল্পী, সুরকার, সমাজকর্মী, ফ্যাশন ডিজাইনার, ও সাংবাদিক।

অনুষ্ঠানে ২৪x৭ নিউজ বেঙ্গল ওয়েব পোর্টাল থেকে অ্যাওয়ার্ড তুলে দেন অভিনেতা ও সমাজকর্মী ববি চক্রবর্তী, প্রযোজক অয়নজিৎ সেন,অভিনেত্রী পূজা গাঙ্গুলি, সুকন্যা দত্ত, সুরকার ইন্দ্রজিৎ দে ইন্দ্র,গায়িকা সুমনা সামন্ত মুখার্জী,রুমা ব্যানার্জী, বাচিক শিল্পী চৈতালি মল্লিক,সমাজসেবী কপিলানন্দ মন্ডল,নন্দিতা পাঠক,স্বীকৃতি চন্দ,ড: সুজাতা ভট্টাচার্য,তাপসী রায় নন্দন,আজাদ আলি, শিক্ষাবিদ সাইফুল ইসলাম লস্কর,ফ্যাশন ডিজাইনার হাসান হেনা হাসান, সাংবাদিক নৌশাদ মল্লিক,চিত্রশিল্পী আব্দুল ওদুদ মহেশ প্রমুখ স্তরের মানুষজনের হাতে। শুধু তাই নয় ওই দিন সন্ধ্যায় ২৪X ৭ নিউজ বেঙ্গল এর পক্ষ থেকে কৃতী ছাত্রছাত্রীদের হাতেও সম্বর্ধনা ও অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে সুমনা ও ইন্দ্রজিৎ এর যুগলবন্দিতে সঙ্গীত পরিবেশন শ্রোতাদের মন জয় করেন।

অনুষ্ঠানের শেষে সমাজকর্মী ও অভিনেতা ববি চক্রবর্তী জানান, প্রথমেই ধন্যবাদ জানাচ্ছি 24X7 নিউজ বেঙ্গল কে তারা আমার এই কাজে খুশি হয়ে তাদের এই মূল্যবান অ্যাওয়ার্ড আমার হাতে তুলে দেওয়ার জন্য।

অভিনেত্রী পূজা গাঙ্গুলি জানান 24X7 নিউজ বেঙ্গল এর অ্যাওয়ার্ড পেয়ে আমি খুবই খুশি।

Comments

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here