মুখে মাস্ক পরে কোরোনা আতঙ্কের মধ্যেই কোলকাতায় অনুষ্ঠিত হলো ফ্যাশান শো

0
23

করোনা ভাইরাস কবিড ১৯ বিদেশে মহামারীর থাবা বসাচ্ছে ,সে খবর পেতাম সংবাদমাধ্যমে। এখন যা আমাদের দেশেও হাজির হয়েছে। এই নেতিবাচক পরিস্থিতির মধ্যেই করোনা ভাইরাসের হাত থেকে মুক্ত থাকতে জনসচেতনতামূলক প্রচার চালাতে এক বিশেষ ফ্যাশন শো ‘র ব্যবস্থা হয়।যেখানে অংশগ্রহনকারী আট থেকে মাঝবয়সি সব প্রতিযোগী মাস্ক ব্যবহার করে রাম্পে হাঁটেন। বার বার হাত ধুয়ে পরিচ্ছন্নতা বজায় রাখেন। ২০১৯ এর মিসেস এশিয়া কন্টিনেন্ট মুকুট বিজয়ী হিনা কৌসরের পিঙ্ক রোজেজস এন্টারটেনমেন্ট সংস্থা অনুষ্ঠানটির আয়োজক।

দ্বিতীয়বার আয়োজিত এই
অনুষ্ঠানে ও কিডস ফ্যাশনে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন
বলিউড অভিনেতা বরুণ সুরি,বিখ্যাত অভিনেতা রাহুল রায়, গ্রুমার,একটর,ফিটনেস এক্সপার্ট সাব্বির আলি, গ্রুমার নবীন ছাজার, মেকাপ পার্টনার প্রতিভা জয়সয়াল, ড্রেস ডিজাইনার পার্টনার নাফিসা খান, ফটোগ্রাফার পার্টনার অভিজিৎ কুন্ডু প্রমুখ।
রাহুল রায় তাঁর বক্তব্যে বলেন,এই অনুষ্ঠান করোনা ভাইরাসের আক্রমণকে প্রতিহত করার জন্য জনসচেতনতা বাড়াতে করা হয়েছে।আমাদের উচিত দেশের প্রধানমন্ত্রীর দেওয়া নির্দিষ্ট গাইড লাইন মেনে শুধু নিজের জীবন নয় , প্রতিবেশীরও জীবন রক্ষা করা। এই অনুষ্ঠানে দেশের বিভিন্ন শহর থেকে প্রতিযোগীরা অংশ নেন। এদের মধ্যে ছিলেন, মিস্ ইন্ডিয়া বিজয়ী মধুরিমা মন্ডল, রানারআপ প্রকৃতি জয় সয়াল, সেকেন্ড রানারআপ সত্যা দাস,মিসেস ইন্ডিয়া বিজেতা লাবণী দাস,রানারআপ রূপালী রাহা বিশ্বাস, সেকেন্ড রানারআপ লিপিকা শীল।
কিডস ফ্যাশন শো বিজেতা সুকেশী আনন্দ,রানারআপ গজল সোনি, সেকেন্ড রানার আপ পূজা আর থরানী,কিডস তিন বিজেতা প্রিয়লক্ষ্মী ভুঁইয়া। উপস্থিত দর্শকদের তুমুল উৎসাহ ছিল এই অনুষ্ঠানটিকে ঘিরে।

Comments

comments