Breaking News
Below Header Banner Area
Above Article Banner Area

সুমনা’র “বাইরে ঝিরি ঝিরি বৃষ্টি” প্রকাশ পেল

বাংলাদেশের নামি গীতিকার বাংলাদেশ বেতারের “কবির মহসীন রেজা” সাহেবের উদ্যোগে ও তাঁরই লেখায় দুই বাংলার জন্য গাইলেন এই সময়ের জনপ্রিয় শিল্পী সুমনা। গানটির শিরোনাম “বাইরে ঝিরি ঝিরি বৃষ্টি” যার সুর ও সঙ্গীত দিয়েছেন প্রবাদপ্রতিম সুরকার সলিল চৌধুরীর সুযোগ্য শিষ্য তবলাবাদক পলাশ দাস। গানটির ভিডিও সম্পাদনার কাজ করেছেন ভাস্কর ও মৃনাল । গানটি ১৯ অক্টোবর মুক্তি পেয়েছে নামি চ্যানেল “অনুশ্রী টকিজ” থেকে। সুমনা ইতিমধ্যেই অনেকগুলি প্রসেনজিৎ ও মিঠুন চক্রবর্তীর সুপারহিট মুভিতে প্লেব্যাক করেছেন । সম্প্রতি বাংলাদেশ এর কয়েকটি মুভিতে প্লেব্যাক করেছেন। ঈদ উপলক্ষ্যে বাংলাদেশের সুপারস্টার ইমরান ও সুমনার গাওয়া “স্বর্গ” শিরোনামের গানটি সুপারহিট হয়েছে।

সুমনা জানান গানটি একদম রোমান্টিক অথচ বেদনাবিধুর একটি মিষ্টি গান ও আশা করেন তার গাওয়া এই গানটি শ্রোতাবন্ধুদের মনে জায়গা করে নেবে। মহসিন রেজা সাহেব জানান সুমনা ও আরেক জনপ্রিয় শিল্পী পল্লব ঘোষ এর সাথে এক বছর আগেই “ভালোবাসার আকাশে” নামক গান গুলি বাংলাদেশ ও এপার বাংলার মানুষ গ্রহণ করেছেন এবং তারই ফলপ্রসু “বাইরে ঝিরি ঝিরি ” গানটির ভিডিও প্রকাশিত হলো। সুমনার সাথে কাজটি করে খুব ভালো লেগেছে –এক দারুন মুহূর্তের সাক্ষী হয়ে থাকলাম । সুমনা এই মুহূর্তে দুই বাংলার নতুন প্রজন্মের একজন জনপ্রিয় ও গুণী শিল্পী। ভিডিওতে অভিনয় করেছেন সুমনার অভিষেক ও তার মেয়ে রাহি এবং আরেকজন শিশুশিল্পী আরাত্রিক । সবার গানটি ভালো লাগবে এই আশা রাখি। বাংলা গানের জয় হোক, বাংলা গান বেঁচে থাকুক।

Below Article Banner Area

About Desk

Check Also

বহরমপুরের নির্বাচনী জনসভায় আসছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভার প্রস্তুতি বহরমপুরে। আগামী ২৩ শে এপ্রিল প্রধানমন্ত্রীর জনসভা হবে বহরমপুর স্টেডিয়াম ময়দানে। …

Bottom Banner Area